1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. khorshed.eco@gmail.com : Khorshed Alam : Khorshed Alam
  3. robelmoh5@gmail.com : Rubel Ahmed : Rubel Ahmed
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ 
স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কুমিল্লা বিভাগীয় কমিটির ১৫ আগস্টের শোক ও বঙ্গবন্ধু জীবন ও আর্দশ শীর্ষক আলোচনা সভা কুমিল্লার বরুড়ায় ছেলের হাতে বাবা খুন বরুড়ায় শিক্ষকের বেত্রাঘাতে মাদরাসাশিক্ষার্থীর মৃত্যুর অভিযোগ শিক্ষা ও ঐতিহ্যে পানিপাড়া ফাউন্ডেশনের‌ মানবতার সেবায় পথ চলা শুরু একটি নিখোঁজ সংবাদ ‘ভবিষ্যতে শিক্ষাই হবে সবচেয়ে বড় মেগা প্রকল্প’ – চান্দিনায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি চান্দিনায় রাস্তার বেহালদশা: দেখার কেউ নেই! মাছ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ ছেলেকে বাঁচাতে গিয়ে মহাসড়কে প্রাণ গেলো পিতা-পুত্রের চান্দিনায় বাগান প্রেমীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

ছেলেকে বাঁচাতে গিয়ে মহাসড়কে প্রাণ গেলো পিতা-পুত্রের

Shah Sumon
  • Update Time : মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
  • ২৯ Time View
Habiganj-news
file photo

হবিগঞ্জে ছেলেকে বাঁচাতে গিয়ে মহাসড়কে প্রাণ গেলো পিতা-পুত্রের। মঙ্গলবার (১৯ জুলাই) সকাল সাড়ে ১১টার দিকে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কান্দিগাঁও এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে পিকআপ ভ্যান চাপায় মৃত্যু হয় তাদের।

নিহতরা হলেন, কান্দিগাঁও গ্রামের ইউসুফ আলী (৫৫) ও তার ছেলে মোহাম্মদ আলী (৫)।

পুলিশ জানায়, ইউসুফ আলী তার একমাত্র শিশু সন্তান মোহাম্মদ আলীকে নিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন। এ সময় হঠাৎ শিশু মোহাম্মদ আলী দৌড়ে মহাসড়ক পার হওয়ার চেষ্টা করে। তখন ছেলেকে বাঁচাতে দৌড়ে যান ইউসুফ আলী। এসময় সিলেটগামী দ্রুতগতির একটি পিকআপ ভ্যানের চাপায় শিশু মোহাম্মদ আলী মাথা থেঁতলে ঘটনাস্থলে মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত ইউসুফ আলীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় তার। তবে দুর্ঘটনার পর দ্রুত পিকআপ ভ্যানটি পালিয়ে যায়।

পরে ঢাকা-সিলেট মহাসড়কে গাছ ফেলে অবরোধ করে রাখেন স্থানীয় লোকজন। খবর পেয়ে শেরপুর হাইওয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মহাসড়কের যান চলাচল স্বাভাবিক করে।

Source: Jamuna News

শেয়ার করুন 

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category

চান্দিনা অনলাইন এক্সপ্লোরারে বিজ্ঞাপন দিন

© All rights reserved © 2020 ChandinaOnline
Theme Customized BY LatestNews