1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

“রাতউবি’র প্লাটিনাম জয়ন্তী উদযাপন সময়ের দাবি” চেয়ারম্যান নাজমুল হাসান সরদার

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ২৩ বার পড়া হয়েছে 

আজ রোজ শুক্রবার ২৪ ডিসেম্বর রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংসদের উদ্যোগে মোঃ খোরশেদ আলম, জনতা ব্যাংক কর্মকর্তার আহ্বানে রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়েরর ৭৫ বছর ফূর্তি উদযাপন উপলক্ষ্যে জুম ওয়েভানির আয়োজন করা হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংসদের সহ সভাপতি মোঃ মোশাররফ হোসেন। তিনি রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংসদের গঠনতন্ত্র ও প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে বিভিন্ন বিষয় নিয়ে দিক নির্দেশামূলক বক্তব্য রাখেন।

রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন মেধাবি ছাত্র মোঃ রাজ্জাক বেসরকারি হাসপাতালে সহকারী মহা ব্যবস্থাপক প্লাটিনাম জয়ন্তী উদযাপন বিষয় সার্বিক সহযোগিতার করার প্রতিশ্রুতি দিয়েছেন।

মনির খান, রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংসদের পক্ষ হতে এই ধরেনের আলোচনা প্লাটফর্ম তৈরী করার জন্য ধন্যবাদ জানিয়ে স্বাগত বক্তব্যে বলেন আর্থিক সাহায্যের ব্যাপারে আমি শতভাগ সমর্থন দেওয়ার চেষ্টা করবো।আমার কর্মরত প্রতিষ্ঠান পান্না গ্রুপ হতে প্লাটিনাম জয়ন্তী উদযাপনের টাইটেল স্পনসর হওয়ার জন্য আমি অগ্রিম ধন্যবাদ দিয়ে রাখলাম উদযাপন কমিটিকে।

আজকের আলোচনার প্রাণ পুরুষ রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র বর্তমানে খোশবাস ইউনিয়নের চেয়ারম্যান নাজমুল হাসান সরদার যুক্ত ছিলেন।তিনি বলেন রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জয়ন্তী উদযাপন একটি সময়ের দাবি।

আজকের আলোচনায় আরো যুক্ত ছিলেন রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র রামমোহন বার্তার সম্পাদক সোহেল রানাসহ রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়েরর মেধাবী ছাত্র রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বর্তমান ছাত্র সিয়াম,সোহাগ নোয়াখালী বিশ্ববিদ্যালয়ের বর্তমান ছাত্র।

রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জয়ন্তী উদযাপন উপলক্ষ্যে ডাঃ মাহাবুব সাহেবের আহ্বানে রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাঙ্গনে একচুয়াল আলোচনা হয়েছে। ডাঃ মাহাবুব জানান” ভার্চুয়াল এবং একচুয়াল আলোচনায় আমরা রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র সংসদ দলমত নির্বিশেষে সবাই এক হয়ে রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জয়ন্তী উদযাপন করতে চাই।”

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews