1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১০:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ 
বঙ্গবন্ধু ছিলেন সর্বকালের শ্রেষ্ঠ সংবেদনশীল মানুষ: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ছিলেন দর্শন অনুরাগী মানুষ : ড. কলিমউল্লাহ জেবিএল বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটির শেখ রাসেল দিবস উদযাপন জনতা ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটি এসপিও ও পিও কে ফুলেল শুভেচ্ছা চান্দিনায় স্থানীয় নির্বাচনে ভোটের সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করা হবে: এম.পি প্রাণ গোপাল দত্ত বঙ্গবন্ধু আজীবন মানবতার জয়গান গেয়েছেন: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ন্যায্যতায় বিশ্বাসী ছিলেন : ড. কলিমউল্লাহ চান্দিনার কামারখোলা কমিউনিটি লাইব্রেরি পুনঃনির্মাণের উদ্যোগ চান্দিনা কামারখোলার সুজাত আলী মাষ্টারের ৫ম মৃত্যুবার্ষিকী বঙ্গবন্ধু তাঁর লক্ষ্যে বরাবর অবিচল ছিলেন: ড. কলিমউল্লাহ

চান্দিনার কামারখোলা কমিউনিটি কমপ্লেক্স মসজিদ সংলগ্ন পুকুর ভরাটের নীতিগত সিদ্ধান্ত

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৩৭০ বার পড়া হয়েছে 

।।নিজস্ব প্রতিনিধি।।
চান্দিনার কামারখোলা গ্রামের ঐতিহ্যবাহী শতবর্ষী মসজিদ কামারখোলা পশ্চিম পাড়া কমিউনিটি কমপ্লেক্স মসজিদ কমিটি, মসজিদ সংলগ্ন পুকুর মাটি দিয়ে ভরাটের নীতিগত সিদ্ধান্ত নিয়েছে।

মসজিদটির বর্তমান কমিটির প্রতিনিধিরা বিশেষ মিটিং এর আয়োজন করেন। বিশেষ মিটিং এ উপস্থিত ছিলেন জজ ডক্টর আবুল হাসনাত, মসজিদ কমিটির প্রধান উপদেষ্টাসহ, উপদেষ্টা মন্ডলীর সদস্য বৃন্দ ইমরান বিন ইউসুফ, আয়কর পরির্শক, দুর্নীতি দমন কমিশনের উপ-সহকারী পরিচালক মোঃ নুরুল ইসলাম, প্রভাষক মোঃ ওসমান গণি, ব্যবসায়ী মোঃ মাসুম বিল্লাহ সুমন।

বিশেষ মিটিং এ উপস্থিত সকলে মসজিদ সংলগ্ন পুকুর ভরাট করে সামাজিক কাজে ব্যবহারের বিষয় আলোচনা করেন।যেমনঃ

১। মসজিদ সংলগ্ন গভীর পুকুর থাকায় ১০০ ফুট উচ্চতা সম্পন্ন মিনারা মসজিদটির কাঠামোগত ভিত্তি দুর্বল হয়ে যাওয়ার দুশ্চিন্তা রয়েছে। তা থেকে রক্ষা পাওয়া।

২। ছোট পরিসরে হেবজা খানা/ হাফিজি মাদ্রাসা চালু করার প্রয়োজনে মসজিদ সংলগ্ন পুকুর ভরাট প্রয়োজনীয়।

৩। মসজিদ সংলগ্ন কবরস্থানে কবরস্থ করার অথবা আশে পাশের পারিবারিক কবরস্থানে কবরস্থ করার নিমিত্তে মহিলা ও শিশু বাচ্চার জানাজার নামাজের জন্য ভরাটকৃত জায়গার ব্যবহার।

৪। মাসিক মাহফিলের জন্য পুকুরের ভরাটকৃত জায়গার ব্যবহার

৫। ভবিষ্যতে ইদগা ময়দান হিসেবে ভরাটকৃত জায়গার ব্যবহার

এছাড়াও সামাজিক প্রয়োজনে মসজিদ ও সংলগ্ন কবরস্থানের পবিত্রা রক্ষা করে সমাজ কর্তৃক নির্ধারিত সামাজিক যে কোন অনুষ্ঠান ভরাট কৃত জায়গায় আয়োজন করা
০৭/০৩/২০২১

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews