1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ 
বঙ্গবন্ধু ন্যায্যতার প্রশ্নে কখনো ছাড় দেননি: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু গণমানুষের ভাষা অনুধাবন করতে পারতেন: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ছিলেন সর্বকালের শ্রেষ্ঠ সংবেদনশীল মানুষ: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ছিলেন দর্শন অনুরাগী মানুষ : ড. কলিমউল্লাহ জেবিএল বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটির শেখ রাসেল দিবস উদযাপন জনতা ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটি এসপিও ও পিও কে ফুলেল শুভেচ্ছা চান্দিনায় স্থানীয় নির্বাচনে ভোটের সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করা হবে: এম.পি প্রাণ গোপাল দত্ত বঙ্গবন্ধু আজীবন মানবতার জয়গান গেয়েছেন: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ন্যায্যতায় বিশ্বাসী ছিলেন : ড. কলিমউল্লাহ চান্দিনার কামারখোলা কমিউনিটি লাইব্রেরি পুনঃনির্মাণের উদ্যোগ

চান্দিনায় অভিনব কায়দায় ডাকাতির চেষ্টা

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: শুক্রবার, ৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৩১ বার পড়া হয়েছে 

চান্দিনার বাগানবাড়িতে অভিনব কায়দায় ডাকাতিচেষ্টা

ভুক্তভোগীর ভাষ্যমতেঃ আমার বাসা (চান্দিনা) বাগান বাড়ি। গত ৬-৭ দিন আগে একজন লোক বাসা ভাড়া নেওয়ার জন্য আসে এবং বাসা ভাড়া নেওয়ার জন্য সকল কথা চুড়ান্ত করে যায় আর ফেব্রুয়ারী ৩ তারিখ বাসায় উঠবে বলে অগ্রিম ১ হাজার টাকা জমা দিয়ে যায়। কথা মত তারা আজ বাসায় আসে।।
যিনি বাসা ভাড়া নেন তার মা ও তিনি আজ ফল ও মাছ নিয়ে আমাদের বাসায় আসেন এবং বলেন যে তাদের যাবতীয় মালামাল ট্রাক এ করে আসতেছে।। এর পরে বাসার ভীতরে প্রবেশ করে পুরা বাসায় ঘুরাঘুরি করে। এক পর্যায় বলে যে তাদের জুয়েলারি দোকান আছে। আমাদের বাসায় স্বর্ন পরিক্ষার মাধ্যমে তারা তাদের নতুন দোকান ও ওপেনিং করবে।। আমার আম্মু তাদের বলেন যে বাসায় কোন অলংকার নেই। এই সময় পুরুষ লোক তার ভাড়া নেওয়া ফ্লাটে চলে যায় আর অই লোকের মা এর চলাচল অসাভাবিক দেখে আম্মু তাকে বলে যে একযায়গায় বসার জন্য।।
কিছুক্ষন পর অই মহিলা সহ তাদের ভাড়া নেওয়া ফ্লাটে যায় এবং ৫ মিনিট পর ফিরে এসে বলে যে নতুন বাসায় সোনা রুপার পানি দিয়ে তারা মালামাল রাখতে চায়।এই কথা বলে আম্মুর গলা থেকে গয়না খুলে নিতে চায়। এমন সময় বাসায় আমাদের কিছু অত্মীয় উপস্থিত হয় এবং অই মহিলা আর কোন জোরাজুড়ি করে নাই।। আম্মু বলে যে গলা থেকে চেইন রেখে পানি ভিজিয়ে নেওয়া জন্য। তখন মহিলা কিছু নাস্তা চায়।। আমার আম্মু তাদের কে চা বিস্কুট দেয়।।
তারা বলে যে তাদের ফ্লাটে গিয়ে নাস্তা খাবে।।অনেকক্ষন তাদের আর কোন খোজ না পেয়ে তাদের ফ্লাটে গিয়ে দেখা যায় তারা নাস্তার প্লেট গ্লাস চায়ের কাপ সব কিছু নিয়ে পালিয়ে যায়। আর আমরা ও বুঝতে পারি যে তাদের মুল উদ্যেশ্য ছিল বাসা ভাড়ার নাম করে অলংকার চুড়ি করা।।
আপনাদের কাছে অনুরোধ রইল উক্ত খবর টি জনগনের কাছে পৌছানোর মাধ্যমে সকলে সচেতন করা।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews