1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৬:০৩ পূর্বাহ্ন

প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমুল্লাহ বিএনসিসিও এর জন্মদিন উপলক্ষে দোয়া মিলাদের আয়োজন!

সৌরভ
  • আপডেট সময়: মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৪ বার পড়া হয়েছে 

প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমুল্লাহ বিএনসিসিও স্যার বাংলাদেশের অন্যতম সমৃদ্ধ জেলা ঐতিহ্যবাহী কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার ১৩ নং জোয়াগ ইউনিয়নের আদর্শ গ্রাম কৈলাইন এ সভ্রান্ত মিয়া পরিবারে এ জন্ম গ্রহন করেন।কোন এক রক্তিম সূর্যের সন্ধ্যা লগ্নে। শৈশবের স্মৃতিময় দুরন্ত শৈশব ও বর্ণময় কৈশোর কেটেছে তার চাঁদের আলোয় রুপালী ঝিলিক তোলা ছোট্ট নির্জন গ্রামে মনের আনন্দে খেলে, সানবাধাই করা পুকুরে সাঁতার কেটে, মাছ ধরে। কখনওবা চাঁদনী রাতে ধবধবে সাদা জোছনার বুকে একাকী বসে থেকে, যেখানে পূর্ণিমা রাতে আকাশ ভেঙে নামা শুভ্র জোছনার প্লাবনে ভেসে যায় পল্লীর মাঠ, ঘাট, অবারিত প্রান্তর। কখনওবা জোনাক জ্বলা আাঁধার রাতে তারার আলোয় গ্রামের আঁকা বাঁকা পথে একাকি হেঁটে চলা। সেই কিশোর উদ্যমী টগবগে ছেলেটি স্কুল,কলেজে, বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরিয়ে আজ স্বাধীন বাংলার গর্ব।

বাংলাদেশের বরেণ্য লেখক, কলামিস্ট, সাহিত্যিক,ইতিহাস বিশ্লেষক, জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে উজ্জ্বল আলোর নক্ষত্র, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্বাচন বিশ্লেষক। বাংলাদেশ নির্বাচন পর্যবেক্ষক পরিষদের সম্মানিত চেয়ারম্যান,ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের সাবেক অধ্যাপক, বাংলাদেশের উত্তরে অন্যতম সুন্দর্য্য মন্ডিত গবেষণা মূখী আধুনিক বিদ্যাপিঠ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমুল্লাহ বিএনসিসিও স্যার এর জন্মদিন উপলক্ষে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ সরকারের বিভিন্ন প্রর্যায়ের উর্ধতন ব্যাক্তিবর্গ এবং বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিবৃন্দ ও ঢাকাস্থ চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির সাবেক ও বর্তমান সদস্যবৃন্ধ।

প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমুল্লাহ বিএনসিসিও স্যার একাধারে একজন দানবীর, শিক্ষাবিদ,জাতীয় ও আন্তর্জাতিক রাজনীতি বিশ্লেষক, স্যার এর জন্মদিন উপলক্ষে তাঁর নিজ গ্রামের বাড়িতে এবং ঢাকায় বিভিন্ন মসজিদ মাদ্রাসা ও এতিমখানায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। দোয়া ও মিলাদে স্যার এর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews