1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ 
বঙ্গবন্ধু ছিলেন সর্বকালের শ্রেষ্ঠ সংবেদনশীল মানুষ: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ছিলেন দর্শন অনুরাগী মানুষ : ড. কলিমউল্লাহ জেবিএল বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটির শেখ রাসেল দিবস উদযাপন জনতা ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটি এসপিও ও পিও কে ফুলেল শুভেচ্ছা চান্দিনায় স্থানীয় নির্বাচনে ভোটের সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করা হবে: এম.পি প্রাণ গোপাল দত্ত বঙ্গবন্ধু আজীবন মানবতার জয়গান গেয়েছেন: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ন্যায্যতায় বিশ্বাসী ছিলেন : ড. কলিমউল্লাহ চান্দিনার কামারখোলা কমিউনিটি লাইব্রেরি পুনঃনির্মাণের উদ্যোগ চান্দিনা কামারখোলার সুজাত আলী মাষ্টারের ৫ম মৃত্যুবার্ষিকী বঙ্গবন্ধু তাঁর লক্ষ্যে বরাবর অবিচল ছিলেন: ড. কলিমউল্লাহ

বেরোবি’র স্নাতক-স্নাতকোত্তরসহ সব পর্যায়ে ৩০ এপ্রিলের মধ্যে সেশনজট মুক্ত করার ঘোষণা

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১৫৪ বার পড়া হয়েছে 

বেরোবি প্রতিনিধি

বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিজনিত দীর্ঘদিনের ছুটির কারণে পিছিয়ে পড়া শিক্ষা কার্যক্রমের ক্ষতি পুষিয়ে নিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর সকল বিভাগের স্নাতক,স্নাতকোত্তর, এমফিল, পিএইচডি ও পোস্ট ডক্টরাল পর্যায়ে আগামী ৩০ এপ্রিল ২০২১ তারিখের মধ্যে সেশনজট মুক্ত করার ঘোষণা দেয়া হয়েছে। আজ শনিবার (২৩ জানুয়ারি, ২০২১) বিকেল ৩টায় জুম কনফারেন্সের মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর একাডেমিক কাউন্সিলের ২৬তম সভায় এ ঘোষণা দেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। তিনি জানান, আগামী ১ মে ২০২১ তারিখ থেকে বেরোবি’র সকল বিভাগকে সেশনজট মুক্ত ঘোষণা করা হবে। সেই লক্ষ্যে নিয়মিত ক্লাশ-পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং নির্ধারিত সময়ের মধ্যে পরীক্ষার ফলাফল প্রকাশের ব্যবস্থা করা হবে। এসকল সিদ্ধান্ত বাস্তবায়নে সকল অনুষদ ও বিভাগের শিক্ষকসহ সংশ্লিষ্টদের সমন্বিতভাবে কাজ করার আহবান জানান বেরোবি ভাইস-চ্যান্সেলর।

একাডেমিক কাউন্সিলের এই সভায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সম্মানীয় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, সম্মানীয় ট্রেজারার প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন মোঃ আতিউর রহমান, রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব:), বিভাগসমূহের বিভাগীয় প্রধান এবং একাডেমিক কাউন্সিলের সম্মানিত সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. শুচিতা শরমিনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews