1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ১২:৫৭ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ 
কামারখোলায় নামপ্রকাশে অনিচ্ছুক যুবসমাজের উদ্যোগে গরিবের মাঝে ৩০টি ব্রয়েলার মুরগী ইদ উপহার বিতরণ চাঁদপুরে রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের ০৬ ব্যাচের নৌকা ও আনন্দ ভ্রমন উইঘুর শিবিরগুলোতে যা হচ্ছ রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের ০৬ ব্যাচের এ্যালামনাই এসোসিয়েশন এর আত্ম-প্রকাশ আন্তর্জাতিক ক্রিকেটে একশত তম ওয়ানডে জিতেছেন সাকিব আল হাসান কাদের উপর কোরবানি ওয়াজিব | শায়খ গোলাম কিবরিয়া আযহারী কামারখোলা গ্রাম পরিদর্শনে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার আশরাফুন নাহার! চান্দিনার করতলা টু রামমোহন বাজার রাস্তায় সুড়ঙ্গ বেহাল অবস্থা দেখার কেউ নেই রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ! চান্দিনার কামারখোলা যুব সমাজের উদ্যোগে ১০০ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

বেরোবি’র স্নাতক-স্নাতকোত্তরসহ সব পর্যায়ে ৩০ এপ্রিলের মধ্যে সেশনজট মুক্ত করার ঘোষণা

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ১১৫ বার পড়া হয়েছে 

বেরোবি প্রতিনিধি

বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিজনিত দীর্ঘদিনের ছুটির কারণে পিছিয়ে পড়া শিক্ষা কার্যক্রমের ক্ষতি পুষিয়ে নিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর সকল বিভাগের স্নাতক,স্নাতকোত্তর, এমফিল, পিএইচডি ও পোস্ট ডক্টরাল পর্যায়ে আগামী ৩০ এপ্রিল ২০২১ তারিখের মধ্যে সেশনজট মুক্ত করার ঘোষণা দেয়া হয়েছে। আজ শনিবার (২৩ জানুয়ারি, ২০২১) বিকেল ৩টায় জুম কনফারেন্সের মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর একাডেমিক কাউন্সিলের ২৬তম সভায় এ ঘোষণা দেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। তিনি জানান, আগামী ১ মে ২০২১ তারিখ থেকে বেরোবি’র সকল বিভাগকে সেশনজট মুক্ত ঘোষণা করা হবে। সেই লক্ষ্যে নিয়মিত ক্লাশ-পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং নির্ধারিত সময়ের মধ্যে পরীক্ষার ফলাফল প্রকাশের ব্যবস্থা করা হবে। এসকল সিদ্ধান্ত বাস্তবায়নে সকল অনুষদ ও বিভাগের শিক্ষকসহ সংশ্লিষ্টদের সমন্বিতভাবে কাজ করার আহবান জানান বেরোবি ভাইস-চ্যান্সেলর।

একাডেমিক কাউন্সিলের এই সভায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সম্মানীয় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, সম্মানীয় ট্রেজারার প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন মোঃ আতিউর রহমান, রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব:), বিভাগসমূহের বিভাগীয় প্রধান এবং একাডেমিক কাউন্সিলের সম্মানিত সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. শুচিতা শরমিনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews