1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ০৭:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ 
কামারখোলায় নামপ্রকাশে অনিচ্ছুক যুবসমাজের উদ্যোগে গরিবের মাঝে ৩০টি ব্রয়েলার মুরগী ইদ উপহার বিতরণ চাঁদপুরে রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের ০৬ ব্যাচের নৌকা ও আনন্দ ভ্রমন উইঘুর শিবিরগুলোতে যা হচ্ছ রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের ০৬ ব্যাচের এ্যালামনাই এসোসিয়েশন এর আত্ম-প্রকাশ আন্তর্জাতিক ক্রিকেটে একশত তম ওয়ানডে জিতেছেন সাকিব আল হাসান কাদের উপর কোরবানি ওয়াজিব | শায়খ গোলাম কিবরিয়া আযহারী কামারখোলা গ্রাম পরিদর্শনে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার আশরাফুন নাহার! চান্দিনার করতলা টু রামমোহন বাজার রাস্তায় সুড়ঙ্গ বেহাল অবস্থা দেখার কেউ নেই রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ! চান্দিনার কামারখোলা যুব সমাজের উদ্যোগে ১০০ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

দ্যা দোম অফ রক্স ভেঙে ফেলার গোষণা দিয়েছে ইজরায়েলী দখলদার বাহিনী

Shah Sumon
  • আপডেট সময়: রবিবার, ১৭ জানুয়ারী, ২০২১
  • ১২০ বার পড়া হয়েছে 
Dome-of-rock
Dome of the Rock mosque near the Al-Aqsa mosque compound in Jerusalem's Old City, on 24 August 2020 [AHMAD GHARABLI/AFP via Getty Images]

ইস্রায়েলি দখল কর্তৃপক্ষ রক গম্বুজটির পরিমাপ গ্রহণ করেছে এবং ইস্রায়েলি বসতি স্থাপনকারীরা এটি ধ্বংস করার আহ্বান জানিয়েছে, আল-আকসা মসজিদের পরিচালক শেখ ওমর আল-কিসওয়ানি শুক্রবার সংবাদকর্মীদের এ কথা জানিয়েছেন।

আল-কিসওয়ানি আল-আকসা মসজিদ এবং রকরের গম্বুজটির ভিতরে কী করা হচ্ছে তা “একটি বিপজ্জনক ব্যবস্থা” হিসাবে বর্ণনা করেছেন।

স্থানীয় ফিলিস্তিনি আল-কুদস রেডিওর সাথে আলাপকালে আল কিসওয়ানি ব্যাখ্যা করেছিলেন: “আমরা আল-আকসা মসজিদে ইস্রায়েলি দখলদারিদের আচরণের বিষয়টি গুরুত্বের সাথে দেখছি। আমরা বিশ্বাস করি এটি একটি বিদেশী প্রতিষ্ঠানের জন্য ব্যবস্থা গ্রহণ করছে এবং আমরা আসলে জানিনা এর পিছনে প্রকৃত পক্ষে কারা কাজ করছে।

এ ছাড়াও, তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে ইস্রায়েলি দখলদার বাহিনী আল-আকসা মসজিদে আওকাফ মন্ত্রণালয়টি প্রত্যাহার করার জন্য কাজ করে যাচ্ছে এবং করোনা ভাইরাসের অজুহাত দিয়ে পেলেস্টানিয়ানদের উপর কঠোর ব্যবস্থা গ্রহণ করছে, এটি মূলত দখলদারী সুযোগ করে দেওয়া হচ্ছে ।

আল- কিসওয়ানির মতে মসজিদুল আল-আক্বসা রক্ষা করার দায়িত্ব শুধু প্যালেস্টানিয়ান বা জর্দানিয়ানদের একার নয়, আল-আক্বসা রক্ষা করার দায়িত্ব সমস্ত মুসলিম বিশ্বের। তিনি বলেন আমি বিশ্বের সমস্ত সকল মুসলিমদের দেশের কাছে জোর দাবি জানাচ্ছি সবাই এক হয়ে ইহুদি দখলদারিত্বের হাত থেকে আল-আক্বসাকে রক্ষা করতে সবাই যেন এক হয়ে এগিয়ে আসে।

 

 

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews