1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:১৯ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ 
বঙ্গবন্ধু ন্যায্যতার প্রশ্নে কখনো ছাড় দেননি: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু গণমানুষের ভাষা অনুধাবন করতে পারতেন: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ছিলেন সর্বকালের শ্রেষ্ঠ সংবেদনশীল মানুষ: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ছিলেন দর্শন অনুরাগী মানুষ : ড. কলিমউল্লাহ জেবিএল বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটির শেখ রাসেল দিবস উদযাপন জনতা ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটি এসপিও ও পিও কে ফুলেল শুভেচ্ছা চান্দিনায় স্থানীয় নির্বাচনে ভোটের সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করা হবে: এম.পি প্রাণ গোপাল দত্ত বঙ্গবন্ধু আজীবন মানবতার জয়গান গেয়েছেন: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ন্যায্যতায় বিশ্বাসী ছিলেন : ড. কলিমউল্লাহ চান্দিনার কামারখোলা কমিউনিটি লাইব্রেরি পুনঃনির্মাণের উদ্যোগ

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ও এমিনেন্স বাংলাদেশ-এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০
  • ১৩১ বার পড়া হয়েছে 

।।বেরোবি প্রতিনিধি।।
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এবং স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক গবেষণা প্রতিষ্ঠান এমিনেন্স বাংলাদেশ-এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার (২৮ ডিসেম্বর, ২০২০) রাতে বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিঁয়াজো অফিসে এক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। সমঝোতা স্মারক চুক্তিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর পক্ষে মাননীয় ভাইস-চ্যান্সেলর ও ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এবং এমিনেন্স বাংলাদেশ-এর পক্ষে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ও জনস্বাস্থ্য গবেষক ডা. শামীম তালুকদার স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে উভয় প্রতিষ্ঠান গবেষণা, শিক্ষা ও প্রশিক্ষণ সংশ্লিষ্ট দক্ষতা অর্জন করার সুযোগ পাবে এবং পারস্পারিক সহযোগিতার মাধ্যমে নিজেদের বিকশিত করতে পারবে। চুক্তি শেষে বেরোবি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও-কে ধন্যবাদ জানান এমিনেন্স বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক ডা. শামীম তালুকদার। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সমাপনী বক্তব্য রাখেন বেরোবি সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক সুমাইয়া তাহসিন হামিদা। এসময় বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews