1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

চান্দিনার মাইজখারের ৭ নং ওয়ার্ডের উপ-নির্বাচনে প্রচারনায় ব্যস্ত আবুল বাসার মেম্বার পদপ্রার্থী।

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৪৭০ বার পড়া হয়েছে 

।।চান্দিনা প্রতিনিধি।।
প্রিয়, ৭নং ওয়ার্ডবাসী,🪁
আপনাদের সকলকে আমি মোঃ আবুল বাসার, আমার অন্তরের অন্তস্থল থেকে জানাই সালাম ও মোবারকবাদ।
আজ দুঃখ ভারাক্রান্ত মন নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আমার পিতা জনতার মেম্বার মরহুম জয়নাল আবেদীন জনু মেম্বার সাহেব এই ৭ নং ওয়ার্ডেরই মেম্বার ছিলেন। করোনাকালীন সময় জনপ্রতিনিধি থাকার কারণে সরকারি দায়িত্ব পালনের জন্য করোনা আক্রান্ত হয়েছিলেন।তারপর কি হয়েছে তা আপনারা সকলে অবগত আছেন।

প্রিয় ওয়ার্ডবাসী, 🪁
আপনাদের প্রতি রইলো রক্তিম শুভেচ্ছা ও নিরন্তর ভালোবাসা।

আমার বাবার মৃত্যুজনিত কারণে যে ওয়ার্ডবাসীর দায়িত্ব ও কর্তব্যের কথা চিন্তা করে মৃত্যুর আগ পর্যন্ত নাগরিক সেবা নিশ্চিত করেছেন।তার প্রতিদানে গ্রামবাসীর প্রতিদান আপনাদের অজানা নয়।উপ-নির্বাচনের মাঠের নির্বাচনের রাজনীতিতে তা দিবালোকের মতো সত্য ও নির্মম।

হে মাইজখারের ৭ নং ওয়ার্ডবাসী,🪁

গত ২০ নভেম্বর রোজ শুক্রবার আমরা কামারখোলাবাসীর কামারখোলা গ্রামের একক প্রার্থী দেওয়া বিষয়ে একটি সামাজিক বৈঠক হয়।ঐ বৈঠকে গ্রামবাসীর উদ্দেশ্যে আমি বলেছিলাম আমার বাবা মারাগেছে ৬০ দিনও হয়নি যাইহোক ওনার মৃত্যুজনিত কারনে উপ-নির্বাচনের তফসিল ঘোষনা।আমি আমার বাবার অসমাপ্ত রেখে যাওয়া কাজগুলো সমাপ্ত করতে চাই।এছাড়া এই ওয়ার্ডবাসীকে দেওয়া বাবার ওয়াদ পূরণ করার জন্য আমি প্রিয় গ্রামবাসীর নিকট মাত্র এই নির্বাচনে গ্রামের একক প্রার্থী তথা গ্রামের বাহিরে যারা প্রার্থী হয়েছেন তাদের সাথে কথা বলেছি আমি যদি আমার গ্রামের একক প্রার্থী হিসেবে থাকতে পারি তাহলে তাঁরা এই উপ-নির্বাচন করবে না।ঐ বৈঠকে আমি এও বলি যে বাবার শেষ ইচ্ছা পূরণ করার জন্য যদি জমিও বিক্রি করা লাগে তাহলে আমি তা করবো।এবং আমি কথা দিলাম এই উপ-নির্বাচনে আমাকে এই বৈঠকে একক প্রার্থী ঘোষনা দিলে আমি আর জীবনেও সামনের ইউপি নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হবো না।

হে ওয়ার্ডবাসী,🪁
যেখানে নির্বাচনের প্রশ্নে মৃত ব্যক্তিকেও যারা ছাড় দেয় না তারা ভোটের মাঠে কেমন হতে পারে সে বিচার বিশ্লেষণের ভার আমার প্রিয় কামারখোলা গ্রামের সমাজ ব্যবস্থা সম্পূর্ণ ৭ নং ওয়ার্ডবাসীর উপর ছেড়ে দিয়েছেন।

প্রিয় ওয়ার্ডবাসী,🪁
আমি মৃত জয়নাল আবেদীন জনু মেম্বার সাহেবের ছেলে মোঃ আবুল বাসার বলছি।আমি আপনাদের নিকট থেকে আমার বাবার প্রতি যেমন দোয়া ও ভালোবাসি ছিলো ঠিক সেই রকম দোয়া, ভালোবাসা, সমর্থন ও ১০ ডিসেম্বর ঘুড়ি মার্কায় 🪁🪁ভোট চাই।

আপনারা আমার বাবাকে দেখেছেন তিনি কেমন ছিলেন,আপনাদের ভোটের আমানত রক্ষা করতে গিয়ে তিনি করোনা-১৯ এ আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।সে হিসেবে সামনের মাইজখার ইউনিয়ন পরিষদ নির্বাচনে নয় বাবার মৃত্যুজনিত কারণে যে উপ-নির্বাচন হচ্ছে আগামী ১০ ডিসেম্বর, সে নির্বাচনে আপনার ও আপনার পরিবারের দোয়া সমর্থন কামনা করি।আশা করি এই দোয়া ও সমর্থনের বহিঃপ্রকাশ হবে ঘুড়ি মার্কায় 🪁🪁১০ ডিসেম্বর ভোট ভোট প্রদানের মাধ্যমে।

ধন্যবাদান্তে,

মরহুম জয়নাল আবেদীন জনু মেম্বার সাহেবের ৭ নং ওয়ার্ডবাসীর নিকট রেখে যাওয়া সন্তান

মোঃ আবুল বাসার
মার্কা ঘুড়ির 🪁🪁

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews