1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৫:০২ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ 
চান্দিনার কামারখোলা কমিউনিটি কমপ্লেক্স মসজিদ সংলগ্ন পুকুর ভরাটের নীতিগত সিদ্ধান্ত চান্দিনার মাধাইয়া বীরপ্রতীক কর্ণেল মোহাম্মদ সফিকউল্লাহ এর নামে সড়কের নামফলক ভাঙ্গচুর কামারখোলা ফ্রেন্ডস এন্ড ফ্যামিলি নেটওয়ার্কিং এর ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা সুশীল মুসলমান ভাই-বোনদের জন্য চিন্তার খুড়াক! কওমি শিক্ষক দ্বারা আবার ছাত্র বলাৎকারের ঘটনা ঘটেছে লক্ষীপুর মাত্র ৮ মাসে কুরানের হাফেয: বিস্ময় বালক আরিফ উদ্দিন আরাফ নাস্তিক ও ইসলাম বিদ্বেষীরা কিভাবে মানুষকে ধোকায় ফেলে কুমিল্লা পুলিশ সুপারের দিকনির্দেশনায় ২৪ ঘন্টার মধ্যে আসামী গ্রেপ্তার বিশ্বকে আবারো তাক লাগিয়ে দিয়েছে বাংলাদেশের কৃষি বিজ্ঞানীরা বাংলাদেশী নাগরিকদের উপর জারিকৃত ভিসা নিষেধাজ্ঞা তুলে নিলো দক্ষিণ কোরিয়া

চান্দিনায় ঈদ-ই মিলাদুন্নবী (দ.) উপলক্ষে জশনে জুলুশ

স্থানীয় প্রতিনিধি
  • আপডেট সময়: শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ৯৪ বার পড়া হয়েছে 

গতকাল রবিবার ৩০ শে অক্টোবর গাউসিয়া কমিটি বাংলাদেশ চান্দিনা শাখার উদ্যোগে ঈদে মিলাদুন্নবী ( দ.) উপলক্ষে জশনে জুলুশ এবং ফ্রান্স সরকার কতৃক প্রিয়নবী মুহাম্মদ (দ.) কে অবমাননা মূলক কার্টুন প্রকাশের বিরুদ্ধে প্রতিবাদী মিছিল অনুষ্ঠিত হয়।

উক্ত জশনে জুলুশ ও প্রতিবাদী মিছিলে অংশগ্রহণ করেন গাউসিয়া কমিটি বাংলাদেশ চান্দিনা উপজেলা শাখার সকল নেত্রীবৃন্দু ও সর্বস্থরের সুন্নী মুসলমান।

জুলুশের নেতৃত্ব দেন গাউসিয়া কমিটি বাংলাদেশ চান্দিনা উপজেলা শাখার সভাপতি অধ্যক্ষ কাজী মফিজুল ইসলাম সাহেব।

প্রতিবাদী মিছিলের বক্তব্যে অধ্যক্ষ কাজী মফিজুল ইসলাম সাহেব বলেন ফ্রান্স সরকার কতৃক আমার রাসুল (দ.) এর এমন অপমান কোনোভাবেই মেনে নেওয়া যাবেনা। সরকারের উদ্দেশ্যে বলেন সরকার যেনো ফ্রান্স থেকে সকল প্রকার আমদানি বন্ধ করে দেন।  এবং ইসলামের শত্রু এমন একটি দেশের সাথে কোনো সম্পর্ক রাখা যাবে না। যতদিন না ফ্রান্স সরকার তাদের ভুল শিকার করে মুসলিম জাতির কাছে ক্ষমা না চাইবে।

তিনি দেশের সাধারণ ঈমানদার মুসলমানদের  উদ্দেশ্যে বলেন,  আমরা আমাদের ঈমাবী দায়িত্ব থেকে ফ্রান্সের সকল প্রকার পণ্য কেনা বিরত থাকিব।

জুলুশটি মিলাদ ও দোয়ার মাধ্যমে চান্দিনা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ থেকে শুরু হয়ে চান্দিনা বাজার প্রদক্ষিণ করে আবারও পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ফিরে আসে। সেখান থেকে হারং, এতেবারপুর, রামমোহন বাজার, পানিপাড়া, ভোমরকান্দি, মনারটং বাজার, বল্লারছর, আওরাল, বদরপুর বাজার হয়ে মাইজখার এসে সমাপ্ত হয়।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews