1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
বৃহস্পতিবার, ২২ জুলাই ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ 
কামারখোলায় নামপ্রকাশে অনিচ্ছুক যুবসমাজের উদ্যোগে গরিবের মাঝে ৩০টি ব্রয়েলার মুরগী ইদ উপহার বিতরণ চাঁদপুরে রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের ০৬ ব্যাচের নৌকা ও আনন্দ ভ্রমন উইঘুর শিবিরগুলোতে যা হচ্ছ রামমোহন তমিজিয়া উচ্চ বিদ্যালয়ের ০৬ ব্যাচের এ্যালামনাই এসোসিয়েশন এর আত্ম-প্রকাশ আন্তর্জাতিক ক্রিকেটে একশত তম ওয়ানডে জিতেছেন সাকিব আল হাসান কাদের উপর কোরবানি ওয়াজিব | শায়খ গোলাম কিবরিয়া আযহারী কামারখোলা গ্রাম পরিদর্শনে চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার আশরাফুন নাহার! চান্দিনার করতলা টু রামমোহন বাজার রাস্তায় সুড়ঙ্গ বেহাল অবস্থা দেখার কেউ নেই রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ! চান্দিনার কামারখোলা যুব সমাজের উদ্যোগে ১০০ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

কামারখোলা গ্রামের চাকরিজীবী ও প্রবাসী ফোরামের পূজা মন্ডপ পরিদর্শন

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৯৩ বার পড়া হয়েছে 

।।চান্দিনা প্রতিনিধি।।
চান্দিনা কামারখোলা গ্রামের ধীরেন্দ্রনাথ দত্ত দাদার বাড়িতে পূজা মন্ডপ পরিদর্শন করেন
কামারখোলা গ্রামের চাকরিজীবী ও প্রবাসী ফোরামের আহ্বায়ক ও দুর্ণীতি দমন কমিশনের উপ-সহকারী পরিচালক মোঃ নরুল ইসলাম ও কামারখোলা গ্রামের চাকরিজীবী ও প্রবাসী ফোরামের সদস্য সচিব মোঃ খোরশেদ আলম এম.ফিল গবেষক ও পি এ টু পরীক্ষা নিয়ন্ত্রক বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়,রংপুর সহ সাথে ছিলেন কামারখোলা গ্রামের প্রবাসী নুরু,সাহিদুল,রফিক, সম্ভুদত্ত,শামীম সহ প্রমূখ।

পূজা মন্ডপ পরিদর্শনে উক্ত ফোরামের প্রতিনিধিদের নিকট সকল দর্শনার্থী ও পূজা উদযাপন কমিটির মনের দাবী ছিল, চান্দিনার সকল এলাকার রাস্তা ঘাট পাকা সড়ক হলেও কামারখোলা টু এওয়াজবন্ধ রাস্তাটা পাকা করণ হয়নি তাই তাঁরা কামারখোলা গ্রামের চাকরিজীবী ও প্রবাসী ফোরাম এই ব্যপারে ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন ।

কামারখোলা টু এওয়াজবন্ধ রাস্তা পাকা করনের জন্য সংশ্লিষ্টদের সুদৃষ্টি কামনা করে কামারখোলা গ্রামের চাকরিজীবী ও প্রবাসী ফোরামের নেতৃবৃন্দ ভুক্তভোগীদের সান্ত্বনা প্রদান করেন।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews