1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ 
বঙ্গবন্ধু ন্যায্যতার প্রশ্নে কখনো ছাড় দেননি: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু গণমানুষের ভাষা অনুধাবন করতে পারতেন: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ছিলেন সর্বকালের শ্রেষ্ঠ সংবেদনশীল মানুষ: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ছিলেন দর্শন অনুরাগী মানুষ : ড. কলিমউল্লাহ জেবিএল বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটির শেখ রাসেল দিবস উদযাপন জনতা ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটি এসপিও ও পিও কে ফুলেল শুভেচ্ছা চান্দিনায় স্থানীয় নির্বাচনে ভোটের সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করা হবে: এম.পি প্রাণ গোপাল দত্ত বঙ্গবন্ধু আজীবন মানবতার জয়গান গেয়েছেন: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ন্যায্যতায় বিশ্বাসী ছিলেন : ড. কলিমউল্লাহ চান্দিনার কামারখোলা কমিউনিটি লাইব্রেরি পুনঃনির্মাণের উদ্যোগ

ঢাকাস্থ চান্দিনা ছাত্রকল্যাণ সমিতি একটি অরাজনৈতিক ও সামাজিক সংগঠন

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০
  • ২৮৫ বার পড়া হয়েছে 

ঢাকা বিশ্ববিদ্যালয় সহ ঢাকায় অবস্থিত চান্দিনার বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে তৈরি প্রানের এই সংগঠনে বিভিন্ন রাজনৈতিক মতাদর্শের ছাত্রছাত্রী রয়েছে। তাদের প্রত্যেকের নিজস্ব রাজনৈতিক ও সামাজিক পরিচয় থাকতেই পারে। সবাইকে একই প্লাটফরমে নিয়ে আসা এই সংগঠন প্রতিষ্ঠার অন্যতম একটি উদ্যেশ্য।

বিগত বছরগুলোতে চান্দিনার বর্তমান সংসদ সদস্য অধ্যাপক আলী আশরাফ, এমপি মহোদয়, সাবেক সংসদ সদস্য ড. রেদোয়ান আহমেদ, জাতীয় পার্টির চান্দিনার সংসদ সদস্য পদপ্রার্থী লুৎফর রেজা খোকন, অধ্যাপক ডাঃ প্রান গোপাল দত্ত, প্রফেসর ড. মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও মহোদয় সহ চান্দিনার গুণীজন ও অন্যান্য রাজনৈতিক গুরুত্বপূর্ণ ব্যক্তিদের একই মঞ্চে বসিয়ে আমরা কয়েকটি প্রোগ্রাম করেছি। যা শুধুমাত্র চান্দিনা ছাত্রকল্যাণ সমিতি একটি সামাজিক ও অরাজনৈতিক সংগঠন হওয়ার কারনেই সম্ভব হয়েছে।

এই সংগঠনের দ্বায়িত্ব প্রাপ্ত সভাপতি ও সাধারন সম্পাদকবৃন্দ কমিটির অন্যান্য সদস্যদের সাথে নিয়ে সকল রাজনৈতিক নেতাদের দাওয়াত দিয়ে থাকেন। এই সময় তাদের সাথে ছবি তোলাটা স্বাভাবিক বিষয়। এই ছবি দিয়ে চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির কোন সদস্যের রাজনৈতিক পরিচয় বিবেচনা করা যায়না। যারা উদ্যেশ্য প্রণোদিতভাবে এমন কিছু করে থাকেন তারা ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করছেন।

বিগত কিছুদিন ধরে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক চান্দিনায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও স্যারের নির্দেশে চান্দিনায় বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যোগে বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রদের দ্বারা বৃক্ষরোপন কর্মসূচী পরিচালিত হচ্ছে। এই কর্মসূচী চান্দিনার বিভিন্ন সামাজিক সংগঠন বিশেষকরে চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দের সার্বিক সহযোগিতায় পরিচালিত হচ্ছে।

কিছু অসাধু লোক এই বৃক্ষরোপন কর্মসূচী ও চান্দিনা ছাত্রকল্যাণ সমিতি নিয়ে ফেইসবুকে বিভিন্ন পোষ্ট করে বৃক্ষরোপন কর্মসূচীকে বিতর্কিত করার হীন চেষ্টা করছেন যা খুবই দুঃখজনক ও অপ্রত্যাশিত।

ভবিষ্যতে প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও মহোদয় ও চান্দিনা ছাত্রকল্যাণ সমিতি কিংবা এর কোন সদস্যদের নিয়ে মনগড়া মিথ্যা, ভিত্তিহীন, হীন করার অপচেষ্টায় সামাজিক যোগাযোগ মাধ্যমে কোন অসত্য তথ্য উপস্থাপন করলে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইসিটি অ্যাক্ট অথবা ডিজিটাল নিরাপত্তা আইন অথবা সংশ্লিষ্ট আইনের ধারা মোতাবেক আইনের আশ্রয় নিতে বাধ্য থাকবে ঢাকাস্থ চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির সাথে সংশ্লিষ্ট সাবেক ও বর্তমান নেতৃবৃন্দ।

ঢাকাস্থ চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির সাবেক ও বর্তমান সদস্যদের পক্ষে,

মোঃ শরীফুল ইসলাম ভূঁইয়া,
সাবেক সাধারন সম্পাদক,
ঢাকাস্থ চান্দিনা ছাত্রকল্যাণ সমিতি, ঢাকা।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews