1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৭:৪১ অপরাহ্ন

মুফতি আলাউদ্দিন জিহাদী মুক্তির দাবিতে উত্তপ্ত নারায়ণগঞ্জ

Shah Sumon
  • আপডেট সময়: মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর, ২০২০
  • ৯৪ বার পড়া হয়েছে 
নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করছেন আহলে সুন্নাত ওয়াল জামাতের সমর্থকগণ। - ছবি সংগ্রহীত।

আহলে সুন্নাত ওয়াল জামাত বাংলাদেশের সংঘঠনিক সম্পাধক ও বিশিষ্টি আলেমেদ্বীন মাওলানা মুফিত আলাউদ্দিন জেহাদিকে মিথ্যে মামলা থেকে অবিলম্বে মুক্তি দিতে আন্দোলনের ডাক দিয়েছে, আহলে সুন্নাত ওয়াল জামাত , বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বাংলাদেশ যুবফ্রন্ট , বাংলাদেশ ইসলামী ছাত্র সেনা সহ সারাদেশের বিভিন্ন সুন্নিভিত্তিক সংঘঠন গুলো।

তারই ধারাবাহিকতায় গত রবিবার থেকে সারাদেশে চলছে দফায় দফায় বিক্ষোভ মিছিল। আহলে সুন্নাতের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে আজ সকাল ৯ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে শান্তিপূর্ণ মানববন্ধন ও বিক্ষোভ করেছে। সেখানে নেতাদের দাবি মুফতি আলাউদ্দিন জিহাদিকে হেফাজত ইসলামীর ষড়যন্ত্র মূলক মামলা থেকে অনতি বিলম্বে মুক্তি দিতে।

উপস্থিত কর্মীরা বলেন – হেফাজতে ইসলামীর আমির আহমদ শফিকে হত্যা ও হাটহাজারী মাদ্রাসায় তান্ড্রব চালানোর ঘটনাকে ধামাচাপা দেওয়ার জন্য নিরাপরাদ মুফতি আদউদ্দিন জেহাদিকে বলির পাঠা বানানো হয়েছে।

তারা বলেন প্রশ্ন কে ৪৮ ঘন্টার সময় দেওয়া হয়েছে। এর মধ্যে যদি মুফতি জেহাদিকে মুক্তি না দেওয়া হয় তাহলে সারাদেশে এক যোগে কঠোর আন্দোলন গড়ে তুলবে।

এছাড়াও আন্দোলনকারীদের একটি অংশ আজ ঢাকা নারায়ণগঞ্জ মহাসড়ক কয়েক ঘন্টা অবরোধ করে রেখেছিলো। তাদের দাবি ছিলো একটাই , মুফতি জিহাদির মুক্তি চাই।

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে আজকের মানবন্ধনে উপস্থিত ছিলেন বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ এবং আহলে সুন্নাত ওয়াল জামাতের নির্বাহী সচিব জনাব আবুল কাসেম মুহাম্মদ ফজলুল হক সাহেব।
তিনি বলেন মূলত আহমদ শফির হত্যার ঘটনাকে ধামাচাঁপা দিতেই হেফাজতের পক্ষ থেকে মিথ্যে মামলা দিয়ে মুফতি আলাউদ্দিন জেহাদিকে জেলে পাঠানো হয়েছে।

তার প্রতিবাদ স্বরূপ আজকের এই মানবন্ধন। তিনি আরো বলেন মুফতি আলাউদ্দিন জেহাদিকে যদি মুক্তি না দেওয়া হয় তাহলে বাংলাদেশে আহলে সুন্নাত ওয়াল জামাতের একটি নতুন রূপ দেখাবে। আগামী বৃহস্পতিবার ঢাকা প্রেসক্লাবের সামনে আবারো মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেন।

মূলত হেফাজতের আমির আহমেদ শফির মৃত্যুকে কটূক্তি করে মুফিত জেহাদির ফেসবুক পেইজ থেকে একটি পোস্ট করা হয়। আলাউদ্দিন জেহাদির ভাষ্যমতে পোস্টি তার ফেইসবুক পেইজের কোনো এডমিন করেছে এবং তিনি সেটি দেখার সাথে সাথে তা ডিলিট করে দিয়ে এক ভিডিও বার্তার মাধ্যমে দুঃখপ্রকাশ করেছেন।
এদিকে পোস্টি হেফাজতের নজরে আসায় হেফাজতে ইসলামীর নারায়ণগঞ্জ শাখা থেকে সাথে সাথে সাইবার আইনে ফতুল্লা থানায় মামলা দায়ের করে এবং একদি দিনে অভিযোক্ত মুফতি আলাউদ্দিন জেহাদিকে গ্রেপ্তার করে নিয়েযায়।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews