1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৪:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনামঃ 
বঙ্গবন্ধু ছিলেন দর্শন অনুরাগী মানুষ : ড. কলিমউল্লাহ জেবিএল বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটির শেখ রাসেল দিবস উদযাপন জনতা ব্যাংক বঙ্গবন্ধু পরিষদ কুমিল্লা কমিটি এসপিও ও পিও কে ফুলেল শুভেচ্ছা চান্দিনায় স্থানীয় নির্বাচনে ভোটের সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করা হবে: এম.পি প্রাণ গোপাল দত্ত বঙ্গবন্ধু আজীবন মানবতার জয়গান গেয়েছেন: ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ন্যায্যতায় বিশ্বাসী ছিলেন : ড. কলিমউল্লাহ চান্দিনার কামারখোলা কমিউনিটি লাইব্রেরি পুনঃনির্মাণের উদ্যোগ চান্দিনা কামারখোলার সুজাত আলী মাষ্টারের ৫ম মৃত্যুবার্ষিকী বঙ্গবন্ধু তাঁর লক্ষ্যে বরাবর অবিচল ছিলেন: ড. কলিমউল্লাহ সুজাত আলী মাষ্টার: একজন সফল বাবা ও শিক্ষক

দেশের সর্বোচ্চ আদালতে বেরোবির পক্ষে মামলার রায়

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৮ বার পড়া হয়েছে 

বিশ্ববিদ্যালয়ের মিডিয়া বিভাগ থেকে পাঠানো ছবি।

এই মর্মে ঘোষনা করা হইতেছে যে, মঞ্জুর আরিফ মামলায় ( রিট নং ৬৪২৫/২০১৮ ) প্রদানকৃত স্টে অর্ডার বাতিল চেয়ে করা সিভিল লিভ টু আপিল মামলায় মহামান্য সুপ্রিম কোর্ট বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর আবেদন ও আরজিতে সন্তুষ্ট হয়ে বেরোবি’র পক্ষে রায় দিয়েছেন। যার ফলে গত ০৩/০৪/২০১৮ তারিখে ইস্যুকৃত নিয়োগ বিজ্ঞপ্তি যার স্মারক নং (বেরোবি/রেজি/পুনঃনিয়োগ বিজ্ঞপ্তি/২০১৮/৮৪০১) এর সকল কার্যক্রমে আর কোন বাধা থাকলো না।

সত্য ও ন্যায়ের পক্ষে সোচ্চার দেশের সর্বোচ্চ আদালত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর ন্যায্য অধিকার অক্ষুন্ন রেখে বিশ্ববিদ্যালয়ের পক্ষে মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর, ২০২০) এ রায় দিয়েছেন। উক্ত রায়টি সংশ্লিষ্ট সকলের উপর বর্তাবে। সকলের অবগতির জন্য বিষয়টি জানানো হলো।
উল্লেখ্য, গত ০৬/০৬/২০১৮ তারিখে মঞ্জুর আরিফ ও অন্যান্য আবেদনকারী বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর ইস্যুকৃত একটি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তিকে চ্যালেঞ্জ করে মহামান্য হাইকোর্ট ডিভিশনে রিট আবেদন করেন। উক্ত রিটের শুনানিকালে মহামান্য হাইকোর্ট ডিভিশন আপাতদৃষ্টিতে তাদের ভুলভাবে উপস্থাপনকৃত আরজির প্রেক্ষিতে নিয়োগ বিজ্ঞপ্তিটি স্থগিত করে গত ০৬/০৬/২০১৮ তারিখে অন্তর্বতীকালীন আদেশ প্রদান করেন।
উক্ত আদেশে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সংক্ষুব্ধ হয়ে বেরোবি’র মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এর নির্দেশক্রমে সুপ্রিম কোর্টের আপিল বিভাগে সিভিল পিটিশন লিভ টু আপিল (সিপিএলএ নং ২৯৭০/২০১৮) দায়ের করে। তারই প্রেক্ষিতে মহামান্য সুপ্রিম কোর্ট বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর পক্ষে রায় প্রদান করেন।

বার্তাপ্রেরক মো: এহতেরামুল হক
১৬- সেপ্টেম্বর -২০২০

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews