1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ 
কুমিল্লা-৭ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য প্রাণ গোপাল দত্তকে জানিপপ চেয়ারম্যানের অভিনন্দন বঙ্গবন্ধুর পররাষ্ট্রনীতি ছিলো সুপরিকল্পিত : ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধু ভাষণের মাধ্যমে মুক্তিযুদ্ধের দিক-নির্দেশনা দিয়েছেন : ড. কলিমউল্লাহ প্রাণ গোপাল দত্তের মনোনায়ন পত্র বৈধ ঘোষনা/কুমিল্লা নিক চান্দিনায় উপ-নির্বাচন: আ’লীগ, প্রার্থী প্রান গোপালের মনোনয়ন দাখিল বঙ্গবন্ধুর প্রজ্ঞা ও নেতৃত্বের কারণে বিশ্ব নেতায় পরিণত হয়েছিলেন: ড. কলিমউল্লাহ আগামীর বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু চর্চা করতে হবে: ড. কলিমউল্লাহ শোষণহীন সমাজ প্রতিষ্ঠা ছিলো বঙ্গবন্ধুর স্বপ্ন ড. কলিমউল্লাহ বঙ্গবন্ধুর অবদান জাতি চিরদিন স্মরণ রাখবে : ড. কলিমউল্লাহ চান্দিনা উপজেলা আ’লীগসহ সকল অঙ্গ সংগঠনের একক প্রার্থী প্রাণ গোপাল

“জাবির সাবেক ছাত্র খোরশেদ আলম এর বাবার প্রথম মৃত্যু বার্ষিকী “

ডেস্ক এডিটর
  • আপডেট সময়: বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ২৬১ বার পড়া হয়েছে 

আজ ২৬ আগস্ট জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ৩৮ তম ব্যাচের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের সাবেক ছাত্র মো খোরশেদ আলমের বাবা মরহুম  আলহাজ্ব এম এ লতিফ সাহেবের ১ম মৃত‌্যু বার্ষিকী।

কুমিল্লা জেলার, চান্দিনা থানার মাইজখার ইউনিয়নের কামারখোলা গ্রামের প্রবীণ স্বনামধন্য সামাজিক ব্যক্তিত্ব ও চান্দিনার কামারখোলা পশ্চিম পাড়া কমিউনিটি কমপ্লেক্স জামে মসজিদের সাবেক সভাপতি/মোতাওয়াল্লি মরহুম আলহাজ্ব এম এ লতিফ সাহেব গত বছরের আজকের এই দিনে বার্ধক‌্য জনিত কারণে চট্রগ্রামে বড় ছেলের বাস ভবনে পরলোক গমন করেন।

এ উপলক্ষে আগামী ২৮ আগস্ট রোজ শুক্রবার বাদ জুম্মা কামারখোলা পশ্চিম পাড়া কমিউনিটি কমপ্লেক্সের কমিটি ও ‘হাজী এম এ লতিফ ফাউন্ডেশনের’ পক্ষ হতে কামারখোলা পশ্চিম পাড়া কমিউনিটি কমপ্লেক্স মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

হাজীএম এ লতিফ দীর্ঘদিন উক্ত মসজিদের সভাপতি/মোতাওয়াল্লি ছিলেন। এ ছাড়া তিনি কামারখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, কামারখোলা ফোরকানিয়া মাদ্রাসার ও পানিপাড়ার সিনিয়র মাদ্রাসায় ভূমি দানসহ উন্নয়নে কাজ করেছেন এবং পরিচালনা পরিষদের সম্পাদকীয় দায়িত্বে ছিলেন।

তাঁর আত্মার মাগফিরাত কামনা করতে আত্মীয়স্বজন, শুভাকাঙ্ক্ষীদের ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় পরিবারের সকলের কাছে তাঁর পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews