1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
রবিবার, ২০ জুন ২০২১, ০২:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ 
চান্দিনার করতলা টু রামমোহন বাজার রাস্তায় সুড়ঙ্গ বেহাল অবস্থা দেখার কেউ নেই রাস্তা নয় এ যেন মরণ ফাঁদ! চান্দিনার কামারখোলা যুব সমাজের উদ্যোগে ১০০ অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ কামারখোলয় চান্দিনা ছাত্রকল্যাণ সমিতির ইফতার মাহফিল চান্দিনায় কামারখোলা যুবসমাজের অসহায় ৮০ পরিবারে মাঝে ইফতার সামগ্রী বিতরণ চান্দিনার কামারখোলার মোক্তার হোসেন গ্রাম সংসদ বিষয়ক দক্ষ গবেষক ইন্ঞ্জিঃ আতাউর রহমান গনি কে সভাপতি ও আনিসুর রহমান কে সাধারণ সম্পাদক করে আবেদা নূর ওল্ড স্টুডেন্ট’স এসোসিয়েশন ( আনোসা) এর নতুন কমিটি ঘোষনা। চান্দিনার কামারখোলা কমিউনিটি কমপ্লেক্স মসজিদের উদ্যোগে আসন্ন রমজানের ইফতার সামগ্রী বিতরন বোরকা পরিধান নিষিদ্ধ করেছে শ্রীলংকা সাংবাদিকদের তোপের মুখে বেরোবির অধিকার সুরক্ষা পরিষদের পলায়ন

দেড় যুগ ধরে নিজের জন্ম পরিচয় খুঁজছি।

শাহ সুমন
  • আপডেট সময়: বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০
  • ১৮০ বার পড়া হয়েছে 

আমি শারমিন আবেদিন,বয়স( ২২) ছোট বেলার নাম সুমাইয়া- এই নামটাও আমার আসল নাম কিনা সেটি নিয়েও সন্দেহ আছে।

প্রয় ১৮/১৯ বছর আগে আমার বয়স যখন ৩ থেকে সাড়ে তিন বছর হবে তখন আমাকে ঢাকার রামপুরা এলাকা থেকে চুরি করে নিয়ে যায়।

শরিয়ত পুর জেলার ড্যামুডা থানার সিঁদুল কুড়া ইউনিয়ান আদাশন গ্রামের আব্দুল হক সরদ্দার পিতাঃমৃত মকফর আলী সরদার,ও তার স্ত্রী মাহামুদা বেগম।

এর পর একই এলাকার হায়দার শিকদার পিতাঃমৃত আকফর আলী শিকদার ছেলে ও তার স্ত্রী আসমা বেগম এর নিকট আমাকে দত্তক দেয়।

আমি যখন বুঝতে শিখি লোক মুখে শুনতে পারি আমি যাদের কাছে বড় হচ্ছি তারা আমার আসল বাবা মা নয়। এমনকি আমি যে নামে বড় হচ্ছি সেটা আমার বাবা মায়ের দেয়া নাম নয়।

আমাকে যারা ঢাকা থেকে নিয়ে গিয়েছিল তারা আমার পালিত বাবা মায়ের নিকট আত্মীয়।

তাদের কাছে আমার আসল বাবা মা সম্পর্কে জানতে চাইলে তারা বলে ছোট বেলায় আমার মা তাদের কে পালক দিয়েছে।

কিন্তু এমন কোন ডকুমেন্টস তারা দেখাতে পারেন। শুধু এতটুকু ব্যাখা দিয়ে ছিলো ছোট বেলায় আমার *মা* ঐ মহিলার ভাগিনা যিনি আমাকে চুরি করে ছিলো। এবং খোকন ও তার স্ত্রীর কাছে রেখে যায়।

সেখান থেকেই মাহমুদা ও আবদুল হক সরদার আমাকে নিয়ে যায়৷ সেই বলে ছিলো ছোট বেলায় আমার নাম সুমাইয়া ছিলো, আমার থেকে দুই তিন বছরে বড় আমার একজন বড় ভাই ছিলো যার নাম ছিলো রাজু, আমার মায়ের গ্রামের বাড়ি নাকি কুমিল্লা ছিলো।  তার (আমার মায়ের) বিয়ে হয়েছিলো আব্দুর রহমান নাকি ফজলুর নামে এক জন সঙ্গে। যিনি ছিলেন ঢাকা হলিফ্যামেলি হসপিটালের সিকিউরিটি গার্ড।

তবে যারা আমাকে ঢাকা থেকে নিয়ে গিয়েছিলো তারা কিংবা আমার পালিত বাবা মা, আমার আসল বাবা মাকে খুজে পেতে আমাকে কোন সহযোগিতা করতে চায় না।

এ বিষয় কথা তুললেই তাঁরা বিষয় টা এড়িয়ে যায়। অর্থ এবং সমায়ের অভাবে মামলা করতে পারছি না। আপনাদের কারো জীবনের সাথে যদি কাকতালীয় ভাবে আমার জীবনের ঘটনাটি মিলে যায় দয়া করে ০১৭১৬৯১১৬৪৭ রাজীব এই নাম্বারে যোগাযোগ করার অনুরোধ রইল।। সবাই কে শেয়ার করার অনুরোধ রইল।

sourc: WAB

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2020 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews