1. zobairahmed461@gmail.com : Zobair : Zobair Ahammad
  2. Jalalhossen555@gmail.com : Jalal Hossen : Jalal Hossen
  3. khorshed.eco@gmail.com : Khorshed Alom : Khorshed Alom
  4. hossaintnt@live.com : Shah Sumon : Shah Sumon
May 19, 2022, 6:51 pm
Title :
২৫ ফেব্রুয়ারী ২০২২ রাতউবি’র প্রাক্তন  ছাত্র সংসদের আহ্বায়ক কমিটির পুনর্গঠন করা হবে বঙ্গবন্ধুর প্রজ্ঞাময় রাজনীতির কল্যাণে বাঙালি জাতি রাষ্ট্রের উদ্ভব : ড.কলিমউল্লাহ সভাপতি আল আমিন সাধারণ সম্পাদক আবদুল গাফফার স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কুমিল্লা ভিপি জায়েদ,সদস্য সুব্রত, তানভীর ও খোরশেদ স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কুমিল্লা পাঁচ মসজিদ ভিত্তিক  কামারখোলা খানকায় ই ওয়াজেদিয়া আতিকিয়ার নতুন পরিচালনা পর্ষদ দেবিদ্বার ও বুড়িচং উপজেলায় আজ চলছে ইউপি নির্বাচন চান্দিনায় ভয়াবহ অগ্নিকান্ড একটি সফল রেস্তোরাঁ ব্যাবসার নয়টি মূল বৈশিষ্ট্য চান্দিনার কামারখোলাতে টমেটোর বাম্পার ফলন দামে খুশি কৃষক নবাগত জিএম মোহাম্মদ হুমায়ুন কবির চৌধুরী’র চান্দিনা জনতা ব্যাংক পরিদর্শন

বেরোবি’র স্নাতক-স্নাতকোত্তরসহ সব পর্যায়ে ৩০ এপ্রিলের মধ্যে সেশনজট মুক্ত করার ঘোষণা

চান্দিনা অনলাইন এক্সপ্লোরার 
  • আপডেট সময়: Saturday, January 23, 2021,
  • 200 বার পড়া হয়েছে 

বেরোবি প্রতিনিধি

বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতিজনিত দীর্ঘদিনের ছুটির কারণে পিছিয়ে পড়া শিক্ষা কার্যক্রমের ক্ষতি পুষিয়ে নিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর সকল বিভাগের স্নাতক,স্নাতকোত্তর, এমফিল, পিএইচডি ও পোস্ট ডক্টরাল পর্যায়ে আগামী ৩০ এপ্রিল ২০২১ তারিখের মধ্যে সেশনজট মুক্ত করার ঘোষণা দেয়া হয়েছে। আজ শনিবার (২৩ জানুয়ারি, ২০২১) বিকেল ৩টায় জুম কনফারেন্সের মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, (বেরোবি) রংপুর-এর একাডেমিক কাউন্সিলের ২৬তম সভায় এ ঘোষণা দেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও। তিনি জানান, আগামী ১ মে ২০২১ তারিখ থেকে বেরোবি’র সকল বিভাগকে সেশনজট মুক্ত ঘোষণা করা হবে। সেই লক্ষ্যে নিয়মিত ক্লাশ-পরীক্ষা অনুষ্ঠিত হবে এবং নির্ধারিত সময়ের মধ্যে পরীক্ষার ফলাফল প্রকাশের ব্যবস্থা করা হবে। এসকল সিদ্ধান্ত বাস্তবায়নে সকল অনুষদ ও বিভাগের শিক্ষকসহ সংশ্লিষ্টদের সমন্বিতভাবে কাজ করার আহবান জানান বেরোবি ভাইস-চ্যান্সেলর।

একাডেমিক কাউন্সিলের এই সভায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের সম্মানীয় প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা, সম্মানীয় ট্রেজারার প্রফেসর ড. মোঃ হাসিবুর রশীদ, বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. আর এম হাফিজুর রহমান, জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন মোঃ আতিউর রহমান, রেজিস্ট্রার কর্ণেল আবু হেনা মুস্তাফা কামাল, এএফডব্লিউসি, পিএসসি (অব:), বিভাগসমূহের বিভাগীয় প্রধান এবং একাডেমিক কাউন্সিলের সম্মানিত সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. শুচিতা শরমিনসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

লেখাটি শেয়ার করুন 

আপনার মতামত লেখুনঃ

এই ক্যাটাগরির আরো খবর 
© All rights reserved © 2022 ChandinaOnlineExplorer.com
Theme Customized BY LatestNews